যশোর পৌর পার্কে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতের শিকার রোহান - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Wednesday, January 20, 2021

যশোর পৌর পার্কে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতের শিকার রোহান

 


স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় চিহ্নিত কিশোর দুর্বৃত্তদের ছুরিকাঘাতের শিকার হন বারান্দীপাড়ার রোহান হোসেন লস্কর। স্ত্রী ফারজানা আক্তার রিপাকে (১৯) রক্ষা করতে এসে তিনি হামলার শিকার হন। থানায় দেয়া মামলায় এই তথ্য দিয়েছেন ভুক্তভোগী রোহান হোসেন। এদিকে মিশনে ব্যবহৃত ধারলো চাকুসহ কিশোর দুর্বৃত্ত রাকিব হোসেনকে (১৫) আটকের পর পলাতক দুজনকে আটকে ব্যাপক অভিযান চালিয়েছে পুলিশ।

পূর্ব বারান্দীপাড়া বটতলার বিপুল লস্করের ছেলে রোহান হোসেন মামলায় উল্লেখ করেছেন, ১৯ জানুয়ারি তিনি ও তার স্ত্রী ফারজানা আক্তার রিপা ঘুরতে ও গল্পগুজব করতে যশোর পৌর পার্কের ভেতরে যান। দুপুর আনুমানিক সাড়ে ১২ টায় পার্কের ভেতরের পুকুরের পশ্চিম পাশে স্বামী স্ত্রী কথা বলছিলেন। এক পর্যায়ে রোহান হোসেন প্রস্রাব করতে পাশে যান। এসময় কিশোর দুর্বৃত্ত রাকিব হোসেন, ব্লাক রাজ ও রাহুল তার স্ত্রী ফারজানা আক্তার রিপাকে অশালীন কথা বলে। এছাড়া গালিগালাজের এক পর্যায়ে চরম উত্যক্ত করে। এসময় রিপা তার স্বামী রোহানকে ডাক দেন। রোহান এসে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ জানালে কিশোর দুর্বৃত্তরা রোহানকে ঘিরে ধরে কিলঘুষি মারতে থাকে।  এসময় রাকিব ধারালো ছুরি দিয়ে আঘাত করে। রিপা স্বামীকে রক্ষা করতে এলে তাকেও মারধোর ও টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটায়। স্বামী স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে রাকিব হোসেনকে রক্ত মাখা ধারালো চাকুসহ আটক করেন।
এদিকে ১৯ জানুয়ারি পুলিশের কাছে তথ্য আসে, রোহান তার বান্ধবী নিয়ে গল্প করছিল। এসময় বান্ধবীকে উত্যক্ত করে ওই দুর্বৃত্তরা। প্রতিবাদ করায় রোহানকে ছুরিকাঘাত করা হয়। তবে মামলার তথ্যে পরিস্কার হয়েছে, বান্ধবী নয় স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় হামলার শিকার হন রোহান।  

No comments:

Post a Comment

Post Bottom Ad