যশোরে যুবলীগকর্মী সাইফুল উদ্দিন রিজু ছুরিকাঘাত - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, March 14, 2022

যশোরে যুবলীগকর্মী সাইফুল উদ্দিন রিজু ছুরিকাঘাত

 


যশোর শহরের বস্তাপট্টি এলাকায় উঠতি সন্ত্রাসীদের এলাপাতাড়ি ছুরিকাঘাতে সাইফুল উদ্দিন রিজু নামে এক যুবলীগ কর্মী গুরুতর জখম হয়েছেন। সোমবার রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। রিজু শহরের বেজপাড়া মেইন রোডের গিয়াস উদ্দিনের ছেলে। তাকে যশোর আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের বড় ভাই শফিউদ্দিন জিতু জানান, দুই মাস আগে বেজপাড়া থেকে চোরাই পণ্যসহ ইমন নামে এক চোরকে ধরে তার ছোট ভাইসহ এলাকাবাসী পুলিশে সোপর্দ করে। ইমনের বাড়ি বেজপাড়া আকবরের মোড়ে হলেও বেজপাড়া মেইন রোডে ভাড়া থাকত। সম্প্রতি ইমন জেলখানা থেকে জামিনে বের হয়েছে। গতকাল রাতে ইমনসহ বেজপাড়া আকবরের মোড় এলাকার চিহ্নিত সন্ত্রাসী ইসরাত, আনসার ক্যাম্পের আকাশ ও আরএন রোডের বাবুসহ এক সন্ত্রাসী রিজুর বুকে ও শরীরের চার স্থানে ছুরিকাঘাত করে। এরমধ্যে বাবু ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত। সে যশোর ট্রেডিংয়ের দুই ছেলে পিয়াল ও শাকিলের ড্রাইভার। তারাও হামলার সাথে জড়িত।
যশোর আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিন বাবু জানান, রিজুর অবস্থা গুরুতর। শরীরের ৪টি স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

যশোর ডিবি পুলিশের পরিদর্শক রুপন কুমার জানান, ঘটনা জানার পর পুলিশ আহতের সাথে কথা বলেছে। আমরা অভিযুক্তদের নাম পেয়েছি। তাদেরকে আটকে অভিযান চলছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad