যশোরে যুবলীগ কর্মী রিজুকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা, হুশতলার টিপু আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Tuesday, March 15, 2022

যশোরে যুবলীগ কর্মী রিজুকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা, হুশতলার টিপু আটক

 


যশোরে যুবলীগ কর্মী সাইফুল উদ্দিন রিজু হত্যা চেষ্টার ঘটনায় আটজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।  মামলার এজাহার ভুক্ত আসামি টিপু শেখকে আটক করেছে র‌্যাব যশোরের একটি টিম। টিপু শেখ শহরের হুশতলা এলাকার আলম শেখের ছেলে।

ঙ্গলবার রাত সাড়ে ১০টায় র‌্যাব টিপুর ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৬,যশোরের কোম্পানী কমান্ডার এম নাজিউর রহমান। পরে তাকে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব আরও জানায়,  এ ঘটনায় এর আগে রিজুর পিতা গিয়াস উদ্দিন আটজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন। এ মামলার অন্য আসামিরা হলেন, আনসার ক্যাম্প এলাকার আকাশ, ইশারত, বেজপাড়া মেইন রোড এলাকার শাকিল, আশরাফুল আলম পিয়াল, বারান্দীপাড়া কদমতলার ড্রাইভার বাবু, বেজপাড়া বুনোপাড়ার আনিস ও মোল্লাপাড়ার মুকুট। এছাড়াও মামলায় আরও ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

উল্লেখ্য, ১৪ মার্চ  রাত ৯টার পর যশোর শহরের বস্তাপট্টি এলাকায় উঠতি সন্ত্রাসীদের এলাপাতাড়ি ছুরিকাঘাতে সাইফুল উদ্দিন রিজু গুরুতর জখম হয়েছেন।  রিজু শহরের বেজপাড়া মেইন রোডের গিয়াস উদ্দিনের ছেলে। তাকে যশোর আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad