৪ নম্বর ওয়ার্ডে যশোরে মুস্তাকে সমর্থন দিয়ে সরে গেলেন কাউন্সিলর প্রার্থী মিঠু - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, March 28, 2021

৪ নম্বর ওয়ার্ডে যশোরে মুস্তাকে সমর্থন দিয়ে সরে গেলেন কাউন্সিলর প্রার্থী মিঠু


এলাকার সর্বজন গ্রহণযোগ্য মোস্তাফিজুর রহমান মুস্তাকে সমর্থন দিয়ে যশোর পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন কাউন্সিলর প্রার্থী মঈনউদ্দিন মিঠু। তিনি আগামী ৩১ মার্চ যশোর পৌরসভা নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন।

আজ রবিবার এক বিবৃতিতে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন মিঠু বলেন, এলাকার মুরুব্বিদের সিদ্ধান্তে আমি নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করে নিচ্ছি। আমি এই ওয়ার্ডের ভোটারদের মাঠে গিয়ে বর্তমান কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মুস্তাকে ভোট দেয়ার আহ্বান জানাচ্ছি।

তিনি আরো বলেন, মুরুব্বিদের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে আমি শুধু নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি না। একই সাথে আমি আমার কর্মী-সমর্থকদের সাথে নিয়ে বর্তমান কাউন্সিলর সর্বজন গ্রহণযোগ্য মোস্তাফিজুর রহমান মুস্তার পক্ষে নির্বাচনী মাঠে থাকবো।আমাদের এই যাত্রায় ওয়ার্ডের সাধারণ ভোটারদের আমরা সাথে পাবো বলে আমি বিশ্বাস করি।

আগামী ৩১ মার্চ যশোর পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে তিনজন প্রার্থী প্রতীক পেয়ে জোরে সোরেই প্রচার প্রচারণা শুরু করেন। এর মধ্যে মঈনউদ্দিন মিঠু নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণে বর্তমানে এই ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মুস্তা ও জাহিদ হোসেন মিলন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad