যশোরে ইজিবাইক চুরির সময় চোর গণধোলাইয়ের শিকার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Saturday, March 27, 2021

যশোরে ইজিবাইক চুরির সময় চোর গণধোলাইয়ের শিকার

 


যশোরে ইজিবাইক চুরি করে পালানোর সময় রবিউল ইসলাম নামে এক যুবককে গণপিটুনী দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। সে যশোর সদর উপজেলার আরবপুর এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার ওয়াহেদ আলীর ছেলে আশরাফুল ইসলাম সবুজ মামলাটি করেছেন। মামলায় তিনি ইজিবাইক চোর হিসেবে জনগণের হাতে আটক রবিউল ইসলামকে আসামি করেছেন।
আশরাফুল ইসলাম সবুজ জানান, তিনি পেশায় একজন ইজিবাইক চালক। তার নামে কেনা একটি ইজিবাইক নিজেই চালিয়ে জীবিকা নির্বাহ করেন। ২৫ মার্চ শহরের মাইকপট্টি থেকে ডাক্তার সেলিমের হার্ডওয়ার সামগ্রী ইজিবাইকে তুলে চাঁচড়া বাজার মোড় প্রাইমারি স্কুলের পাশে ডাক্তার সেলিমের বাড়ির সামনে যান। তার ইজিবাইকে থাকা মালামাল সবুজ বহন করে ডাক্তার সেলিমের বাড়ির  ভেতরে যান। সাড়ে ৩ টা থেকে মাত্র ১৫ মিনিট পর বাড়ির ভেতর থেকে ফিরে এসে দেখেন ওই চোর রবিউল ইসলাম কৌশলে ইজিবাইকটি চুরি করে চালিয়ে যাচ্ছে। সাথে সাথে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে খুলনা বেনাপোল রোডের নিউ হোমিও ফার্মেসির সামনে ইজিবাইকসহ রবিউল ইসলামকে হাতে নাতে আটক করে। পরে স্থানীয় জনগণ রবিউল ইসলামকে চুরির অভিযোগে গণপিটুনী দিয়ে পুলিশ ডেকে ধরিয়ে দেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad