যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, আহত ৫ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Friday, March 12, 2021

যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২, আহত ৫

 

যশোরের অভয়নগরের নওয়াপাড়ায় যাত্রীবাহী বাস-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার ভাঙাগেট সংলগ্ন রহমত ওয়েব্রিজের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার প্রেমবাগ ইউনিয়নের আমডাঙ্গা গ্রামের সপের মোড়লের ছেলে ইজিবাইক চালক শহিদ মোড়ল (৪২) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার অজ্ঞাতনামা ঘাট শ্রমিক(৩৫)।

আহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার মো. বাবু, রেহিদুল, রমজান, আলী রহমান ও অজ্ঞাতনামা একজন। আহত আলী রহমান ছাড়া অন্য চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসচালক ও চালকের সহকারী পালিয়ে গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আলী রহমান জানান, ‘উপজেলার মজুমদার রাইস মিল থেকে একটি ইজিবাইকে নওয়াপাড়া বাজারের দিকে আসছিলাম। সকাল ৯টার দিকে ভাঙাগেট পার হয়ে রহমত ওয়েব্রিজের সামনে পৌঁছালে যশোরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজিবাইকচালক ও একজন ঘাট শ্রমিক ঘটনাস্থলে মারা যান’।

দুর্ঘটনার পর নওয়াপাড়া ফায়ার সার্ভিসের একটি দল মরদেহ ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারিয়া রহমান জানান, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত পাঁচজনের মধ্যে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহামুদ আলম জানান, ঘাতক বাস রূপসা মেট্রোপলিটন (খুলনা মেট্রো ব- ১১-০১৬৩) ও ক্ষতিগ্রস্ত ইজিবাইকটি উদ্ধার করে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। বাসের চালক ও হেলপার পলিয়ে গেছে। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন আছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad