রাজধানীর পোস্তগোলায় বারে অভিযানে গিয়ে নিজেই মদ্যপান করলেন কাস্টমস কর্মকর্তা! - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, March 22, 2021

রাজধানীর পোস্তগোলায় বারে অভিযানে গিয়ে নিজেই মদ্যপান করলেন কাস্টমস কর্মকর্তা!

 


বারে অভিযানে গিয়ে নিজেরাই মদ্যপানে ব্যস্ত হয়ে পড়েন কাস্টমস এর একটি আভিযানিক দলের বেশ ক'জন সদস্য।.

যদিও অভিযান শেষে পরদিন দাবী করা হয়, আইরিশ পাব এন্ড রেস্টুরেন্ট থেকে বিপুল পরিমাণ অবৈধ মদ উদ্ধার করেছেন তারা।

গেলো বৃস্পতিবার রাজধানীর পোস্তগোলা এলাকার একটি বারে অভিযানে যায় কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সদস্যরা। সেখানেই তাদের মদপানের দৃশ্য ধরা পড়ে প্রতিষ্ঠানটির সিসিটিভির ফুটেজে। বারটিতে অভিযানে প্রায় ৩০ জনের দলকে নেতৃত্বে দেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের একজন সহকারি পরিচালক। ঘটনাস্থলে এসময় বারটির অবৈধ দেশি-বিদেশি মদ উদ্ধারে যেমন ব্যস্ত ছিলেন দলটির সদস্যরা অন্যদিকে মদপানেও ব্যস্ত ছিলেন অনেকে।

সিসি টিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, অভিযান পরিচালনাকারী দলের একজন আনসার সদস্য নিজে মদপান করেন। পরে তার কাছ থেকে নিয়ে শুল্ক গোয়েন্দার সদস্যরাও মদপান করেন।

অভিযানের সময় বারটিতে কর্মরত কয়েকজনকে মারধর করে বলেও অভিযোগ করেন ভুক্তভোগীরা। ভুক্তভোগীরা বলেন, "আমাদেরকে খুব নির্যাতন করা হয়েছে। কাঠের রুলগুলো দিয়েই তিন-চারজন মিলে আমাদের নির্যাতন করে।" 

যদিও পরদিন সাংবাদিকদের কাছে অভিযানের সফলতার কথা তুলে ধরেন সংস্থাটির মহাপরিচালক নিজেই। অভিযানে গিয়ে দলটির মদপান কতোটুকু যৌক্তিক এমন প্রশ্নে বিষয়টি এড়িয়ে যাওয়ার অনুরোধ করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক বলেন, "আমার কাছে মনে হয়েছে তারা কিছু একটা খেয়েছে। আমি একদিকে বসে ছিলাম। তবে সেরকম যদি কিছু ঘটেই থাকে তাহলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।"

ঘটনার পর রবিবার সন্ধ্যায় রাজধানীর পুরানা পল্টনের হোটেল ফারসে থেকে প্রায় ছয়শ বোতল বিভিন্ন ব্র্যান্ডের দেশী বিদেশি মদ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

No comments:

Post a Comment

Post Bottom Ad