যশোরে স্কুলছাত্র রাকিব হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত ছুরিসহ আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, March 22, 2021

যশোরে স্কুলছাত্র রাকিব হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত ছুরিসহ আটক

  


যশোরে স্কুলছাত্র রাকিব হোসেন হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত সোহানকে একটি ছুরিসহ আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে বাঘারপাড়ার খাজুরা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সোহান সদর উপজেলার এনায়েতপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

একটি সূত্রে জানা গেছে, গত রোববার রাতে একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে রাকিবকে ছুরিকাঘাকে খুন করার পর অভিযুক্ত সোহান পালিয়ে খাজুরায় ফুফু বাড়ি চলে যায়। তবে ঘটনার পর থেকেই আটকের জন্য খুঁজতে থাকে পুলিশ। সোমবার বিকেলে খাজুরা এলাকা থেকে আটক হয় সোহানকে। এসময় তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। সোহানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম। তিনি বলেছেন, সোহানকে জিজ্ঞাসাবাদের জন্য জানতে পেরেছেন রাকিব তার বোনকে উত্ত্যক্ত করতো।
বিষয়টি রাকিবকে একাধিকবার নিষেধ করেছে সোহান। কিন্তু তার পরেও বোনকে উত্ত্যক্ত করায় ক্ষিপ্ত হয়ে সে রাকিবকে হত্যা করেছে। এছাড়া এই ঘটনায় এখনো নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ বা এজাহার দেয়া হয়নি।
উল্লেখ্য, গত রোববার রাতে এনায়েতপুর গ্রামের ঈদগাহ মাঠে মোবাইল ফোনে গেম খেলার সময় বন্ধু সোহানের ছুরিকাঘাতে খুন হয় রাকিব। সোমবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad