পায়ের ব্যান্ডেজে মিলল ৪৮ বোতল ফেনসিডিল! - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, March 11, 2021

পায়ের ব্যান্ডেজে মিলল ৪৮ বোতল ফেনসিডিল!

 


পঙ্গু সেজে ফেনসিডিল পাচারের সময় যশোরের শার্শায় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে উপজেলার শার্শার বাগআঁচড়া সাতমাইল এলাকা থেকে ৪৮ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মুন্সিগঞ্জের পয়সা গ্রামের মৃত ছামাদ দেওয়ানের ছেলে জামাল হোসেন (৩৩) ও শার্শার কাজিরবেড় গ্রামের মৃত আব্দুর সাত্তারের ছেলে প্রাইভেটকার চালক আজিজুল ইসলাম (২৬)।
নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) জুয়েল ইমরান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাগআঁচড়া সাতমাইল গরু হাটের সামনে থেকে প্রাইভেটকারটি আটক করা হয়। পরে জামাল হোসেনের ডান পায়ে বেশ মোটা করে ব্যান্ডেজ করা ছিল। প্রথম মনে হয়েছিল তিনি পঙ্গু। তবে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তিনি স্বীকার করেন তার পায়ের ব্যান্ডেজে ফেনসিডিল রয়েছে। পরে ব্যান্ডেজ কেটে ৪৮ বোতল ফেনসিডিল বের করা হয়।
জামাল হোসেনের নামে যশোরের ঝিকরগাছা থানায় একটি চাঁদাবাজি মামলা রয়েছে বলেও জানায় পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে বলে জানান শার্শা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান।

No comments:

Post a Comment

Post Bottom Ad