মঙ্গলবার থেকে যশোরে দোকানপাট বন্ধের সিদ্ধান্ত - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, May 17, 2020

মঙ্গলবার থেকে যশোরে দোকানপাট বন্ধের সিদ্ধান্ত


মঙ্গলবার সকাল থেকে যশোরের সব দোকানপাট বন্ধ থাকবে। করোনা পরিস্থিতিতে জনসাধারণকে বার বার সতর্ক করার পরও স্বাস্থ্যবিধি না মেনে মার্কেট-শপিংমলে ভিড় জমানোয় আজ এই সিদ্ধান্ত হয়েছে।

করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি’ সভায় এই সিদ্ধান্ত হয়। সভা শেষ হওয়ার পরপরই যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৭ এপ্রিল যশোর জেলাকে লকডাউন করা হয়েছিল। পরে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী গত ১০ মে নির্ধারিত শর্তসাপেক্ষে নির্দিষ্ট সময়ের জন্য দোকানপাট খোলার অনুমতি দেওয়া হয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, আজ বিকেল তিনটায় যশোর সার্কিট হাউজে ‘করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি’র সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ও কমিটির সভাপতি মোহাম্মদ শফিউল আরিফ এতে সভাপতিত্ব করেন।
সভায় যশোরের সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে আগামী মঙ্গলবার থেকে ফের দোকানপাট, শপিংমল, মার্কেট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত হয়।
সভা শেষে জানতে চাইলে বিকেল সোয়া চারটায় জেলা প্রশাসক এই তথ্য নিশ্চিত করেন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এই বিষয়ে গণবিজ্ঞপ্তি জারি করা হবে। সেটা আজও হতে পারে, আগামীকালও হতে পারে।

সভায় আরো উপস্থিত ছিলেন যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, করোনা সংক্রান্ত সেনা তৎপরতায় যশোরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা লে. কর্নেল নিয়ামুল, পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন প্রমুখ।

No comments:

Post a Comment

Post Bottom Ad