যশোরে শ্রমিকনেতাসহ দুইজন গুলিবিদ্ধ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, May 4, 2020

যশোরে শ্রমিকনেতাসহ দুইজন গুলিবিদ্ধ

যশোরে পরিবহন সংস্থা শ্রমিক সমিতির এক নেতাসহ দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। এর মধ্যে সমিতির সহসাধারণ সম্পাদক মিন্টু গাজীর পেটে গুলি ঢুকে রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা নেওয়া হচ্ছে।
আহত অন্য ব্যক্তির নাম ইমদাদুল। হাতে গুলিবিদ্ধ হওয়া এই ব্যক্তি আশঙ্কামুক্ত আছেন।
আজ বিকেলে যশোর শহরের বকচর হুঁশতলা এলাকায় এই ঘটনা ঘটে। জুয়া খেলা নিয়ে বিরোধের জের ধরে বিল্লাল নামে এক ব্যক্তি গুলি ছোড়ে বলে অভিযোগ করা হচ্ছে।
আহত ইমদাদুলের ভাই বদরুল আলম সুবর্ণভূমিকে জানান, বিকেল সোয়া চারটার দিকে ইমদাদুল ও মিন্টু গাজী ইফতারি কেনার জন্য হেঁটে হুঁশতলা মোড়ে যাচ্ছিলেন। কপোতাক্ষ লায়ন্স চক্ষু হাসপাতালের পাশে কপোতাক্ষ প্লটের সামনে ওত পেতে থাকা বিল্লাল ওরফে চোর বিল্লাল নামে এক দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি ইমদাদুলের হাতে আঘাত করে মিন্টুর পেটে বিদ্ধ হয়।
তিনি জানান, মিন্টু গাজী (৫০), ইমদাদুল (৫০), বকচর এলাকার বিল্লাল, লাল্টু, সাইফুল, লিটন প্রতিদিন হুঁশতলা কবরস্থানের পাশে একটি বাগানে জুয়া খেলেন। এই জুয়া খেলা নিয়ে তিন-চার দিন আগে তাদের মধ্যে বিরোধ হয়। তারই জের ধরে আজ বিল্লাল ওই দুইজনকে গুলি করে।
যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ইন্টার্ন ডাক্তার মুক্তামণি সুবর্ণভূমিকে জানান, মিন্টুর পেটে গুলিবিদ্ধ হয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। সেই কারণে তাকে ঢাকা রেফার করা হয়েছে। আর আহত ইমদাদুল আশঙ্কামুক্ত।
পরিবহন সংস্থা শ্রমিক সমিতির (রেজিস্ট্রেশন নম্বর ২২৭) যুগ্ম সম্পাদক ষষ্ঠি দত্ত সন্ধ্যায় সুবর্ণভূমিকে জানান, মিন্টুকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকা নেওয়া হচ্ছে। এখন তারা যশোর বিমানবন্দরে অবস্থান করছেন।
যশোর কোতয়ালী থানার ওসি মো. মনিরুজ্জামান সুবর্ণভূমিকে জানান, ঘটনা শোনার পর দায়ী ব্যক্তিদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। কারা কী কারণে ঘটনাটি ঘটিয়েছে, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।
পরিবহন শ্রমিকনেতা ষষ্ঠি দত্ত জানান, আহত মিন্টু গাজী বকচর হুঁশতলা এলাকার হামিদ গাজীর ছেলে। তিনি পরিবহন সংস্থা শ্রমিক সমিতি যশোরের সহসাধারণ সম্পাদক। আর আহত ইমদাদুলও একই সংগঠনের সদস্য।

No comments:

Post a Comment

Post Bottom Ad