যশোরের বাঘারপাড়া রায়পুরে রাজাকারের ছেলের নৌকা মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, October 24, 2021

যশোরের বাঘারপাড়া রায়পুরে রাজাকারের ছেলের নৌকা মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন

 


যশোরের বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন রাজাকারের ছেলেকে নৌকা মার্কা দেয়া হয়েছে অভিযোগ করে তা বাতিলের দাবিতে মানববন্ধন করা হয়েছে। রোববার দুপুরে প্রেসক্লাব যশোরের সামনে পৃথকভাবে অনুষ্ঠিত মানববন্ধনের আয়োজন করে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড রায়পুর ইউনিয়ন শাখা।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা বক্তৃতায় অভিযোগ করেন, আসন্ন রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাঘারপাড়ার রায়পুর থেকে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বিল্লাল হোসেন রাজাকারপুত্র। তার পিতা মোহাম্মদ আলী মুক্তিযুদ্ধাকালীন শান্তি কমিটির স্থানীয় সভাপতি ছিলেন। তার বড়ভাই শাহাদৎ হোসেন ছিলেন চিহ্নিত রাজাকার।
বক্তারা এ প্রসঙ্গে বলেন, ‘আমরা চাইনা কোন রাজাকারের সন্তান জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হোক। এরা জনপ্রতিনিধি হলে বাঙালি জাতির জন্য হবে কলঙ্কজনক। এ কারণে আমরা চাই বিল্লালের দলীয় মনোনয়ন বাতিল করে মুক্তিযুদ্ধের চেতনা ধারণকারী নতুন কাউকে নৌকা প্রতিক দেয়া হোক’।
মানববন্ধনে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ হাসান আলী, আব্দুস সালেক মাস্টার ও মোসলেম উদ্দিন প্রমুখ। 

No comments:

Post a Comment

Post Bottom Ad