যশোরে এক কেজি গাঁজাসহ দুইজন আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, October 24, 2021

যশোরে এক কেজি গাঁজাসহ দুইজন আটক

 


যশোর ডিবি পুলিশ এক কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে শহরতলীর রামনগর (পুকুরকুল) এলাকার মৃত রাজ্জাক মোল্লার ছেলে শহিদুল ইসলাম (৪৫) ও একই এলাকার শহীদুল ইসলামের ছেলে আব্দুর রহমান রাজু (২১)। আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। ডিবি পুলিশের এ এস আই নির্মল কুমার ঘোষ বাদি হয়ে শনিবার ২৩ অক্টোবর রাতে মামলা করেন। মামলায় আটককৃত দৃইজনকে আসামি করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে পুলিশ মুড়লি মোড়ে অবস্থান করছিলো। অবস্থানকালে ২৩ অক্টোবর শনিবার বিকেলে তারা গোপনে খবর পায় রামনগর কলুপাড়া শহিদুলের বাড়ির সামনে দুজন মাদক বিক্রেতা মাদক দ্রব্য গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে। এ খবরের ভিত্তিতে ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশি উপস্থিতি টের পেয়ে শহিদুল ইসলাম পালানোর চেষ্টা করে। সঙ্গীয় ফোর্সের সহায়তায় শহীদুলকে সাদা প্লাস্টিকের ব্যাগসহ আটক করা হয়। আটক শহীদুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার ব্যাগে গাঁজা আছে। স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগ তল্লাসী করে স্কচটেপ দিয়ে মোড়ানো এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। পুলিশ জানায়, উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা। আটককৃতদের রোববার (২৪ অক্টোবর) আদালতে চালান দেয়া হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad