কাজীপাড়ায় অপতৎপরতা বেড়েছে বহিরাগত কিশোর গ্যাংয়ের পুলিশি টহল জোরদার করার দাবি স্থানীয়দের - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, October 31, 2021

কাজীপাড়ায় অপতৎপরতা বেড়েছে বহিরাগত কিশোর গ্যাংয়ের পুলিশি টহল জোরদার করার দাবি স্থানীয়দের


যশোর শহরের ভিআইপি এলাকা হিসাবে পরিচিত কাজীপাড়া এলাকায় সম্প্রতি বেড়েছে বহিরাগত উঠতি বয়েসের তরুণ কিশোর গ্যাংয়ের আনাগোনা। এলাকার ডায়মন্ড প্রেস মোড় সহ বিভিন্ন মোড়ে আড্ডা বসে এই সব তরুণদের। 

সম্প্রতি এই স্থানে এক যুবক ছুরিকাঘাত হয় বহিরাগত সন্ত্রাসীদের হাতে। এই ঘটনার পর এলাকার স্থানীয়রা সাংবাদিকদের কাছে একাধিক অভিযোগ জানায়।

এলাকাবাসি দাবী করে এলাকার ডায়মন্ড প্রেস মোড় দিয়ে এলাকার মুরব্বি ও মা বোনেদের চলাফেরা করার অসুবিধা হচ্ছে। উড়তি বয়েসের তরুনেরা জটলা পাকিয়ে আড্ডাদেয়, বিড়ি সিগারেট খায় মুরুব্বিদের সামনে। যাতে করে এলাকার মুরব্বিরা চলাচল করতে লজ্জা বোধ করছে।এছাড়া সব সময় জটলা পাকিয়ে থাকে যাতে করে এলাকাবাসির মনে সব সময় ভয় কাজ করে।এই সব তরুণদের  এলাকার কেউ চেনেনা, সব বহিরাগত একারণে জনমনে ভয় কাজ করে চলাফেরা করতে।

এদিকে স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, সম্প্রতি পুরাতনকসবা কাজীপাড়ায় উঠতি সন্ত্রাসীরা কিশোর গ্যাংয়ের অব্যাহত অপতৎপরতা চালিয়ে বেড়াচ্ছে। পাড়া মহল্লায় মহড়া দিচ্ছে। বড়দের অসম্মান করছে। অকারণে রাস্তায় বেরুচ্ছে, মোড়ে মাড়ে আডা দিচ্ছে। দ্রুতই ওই এলাকায় পুলিশি টহল জোরদার ও মোড়ে মোড়ে সিসি ক্যামেরা স্থাপন করার দাবি স্থানীদের।

No comments:

Post a Comment

Post Bottom Ad