যশোর কাজীপাড়ায় ছুরিকাঘাতের ঘটনায় ৫ জনের নামে মামলা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, October 31, 2021

যশোর কাজীপাড়ায় ছুরিকাঘাতের ঘটনায় ৫ জনের নামে মামলা

 


সামান্য বিষয় নিয়ে চিহ্নিত উঠতি বয়সের সন্ত্রাসীরা শনিবার রাতে শহরের পুরাতন কসবা কাজীপাড়া ডায়মন্ড প্রেস মোক্তাব স্কুলের পাশে আশিকুল ইসলাম নামে এক যুবককে মারপিটের এক পর্যায় ছুরিকাঘাত করেছে।

এ ঘটনায় আহত যুবকের মাতা ৫ জনের নাম উল্লেখ করে কোতয়ালি মডেল থানায় রোববার ৩১ অক্টোবর দুপুরে মামলা করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত অভিযোগে এজাহার নামীয় দুই আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, পিরোজপুর জেলার পিরোজপুর থানার বাদোখালী,৮নং ওয়ার্ড,৭নং শংকরপাশা ইউপি বর্তমানে যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোড (অপারেটর সিটিক্যাবল,যশোর) এর মৃত নাসির উদ্দীন খানের ছেলে হাসিব খান ও মজিবরের ছেলে রাজা।

মামলার অপর পলাতাক আসামীরা হচ্ছে, শহরের লাল দিঘীর পাড় সোনালী ব্যাংকের পিছনে পান্নু চাকলাদারের ছেলে রাজিব, শহরের শংকরপুর মোচিয়ার খোকনের ছেলে গোল্ডেন সাব্বির ও শংকরপুর বটতলা মসজিদের পাশে মেজোর ছেলে আকাশসহ অজ্ঞাতনামা ৩/৪জন।

আহত যুবকের মাতা শহরের পুরাতন কসবা কাজীপাড়ার বাসা নং ৮১/এ, রবিউল ইসলামের স্ত্রী আবিরননেছা (তপু) বাদি হয়ে রোববার মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, তার ছেলে আশিকুল ইসলাশ (২৭) শনিবার ৩০ অক্টোবর রাত ৮ টায় শহরের প্যারিস রোডে মোটর সাইকেল জোরে চালানো নিয়ে রাজিব এর সাথে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে রাজিবসহ উল্লেখিত আসামীরা রাত সাড়ে ৮ টায় বাদির ছেলে আশিকুল ইসলামকে উক্ত স্থানে পেয়ে এলোপাতাড়ীভাবে মারপিট শুরু করে এবং ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।

রাজিব তার হাতে থাকা ধারালো চাকু দিয়ে আশিকুল ইসলামের উরুতে আঘাত করে রক্তাক্ত জখম করে। হাসিব তার হাতে থাকা ধারালো চাকু দিয়ে আশিকুল ইসলামকে আঘাত করে আহত করে।

বাকী আসামীরা বাদির ছেলেকে মারপিট করে আহত করে। আশিকুল ইসলামের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বাদির ছেলেকে হত্যার হুমকী দিয়ে চলে যায়। রক্তাক্ত অবস্থায় আশিকুল ইসলামকে অটো রিকশায় তুলে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

No comments:

Post a Comment

Post Bottom Ad