করোনা পজিটিভ রোগির বাসায় যশোর পুলিশ সুপারের উপহার সামগ্রি - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, June 21, 2020

করোনা পজিটিভ রোগির বাসায় যশোর পুলিশ সুপারের উপহার সামগ্রি


সত্যি! কখনো কখনো বাস্তবতা কল্পনাকেও হার মানায়!যখন করোনা পজিটিভ এর খবর শুনে কাছের লোক গুলোও চোখের পলকে বদলে যায়, তখন সত্যিই পৃথিবীটা বড্ড আজব লাগতে শুরু করে, ঠিক তখনই পাশে এসে দাঁড়ায় বাংলাদেশ পুলিশ।

হ্যাঁ এমন টাই ঘটেছে জনাব শামীম আহম্মেদ এর জীবনে। তিনি পেশায় একজন ব্যাংকার। ভালোই চলছিলো তার জীবন সংসার কিন্তু বৈষিক এই মহামারিতে তিনি হঠাৎ করোনা পজিটিভ হয়ে পরেন।তখনই বুঝতে পারেন বাস্তবতা টা কত কঠিন হতে পারে। একে একে সবাই যেন তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে পাশে নেই আপন জনও এমন অবস্থায় ভাড়া করা বাসায় একা, এক রুমে বন্দি জীবন কাটছিলো তার। বাসার খাবারও শেষ, বাহিরে যাবার কোন উপায় নেই। কি করবে কিছুই ঠিক করতে পারছিলেন না, এমতাবস্থায় খুবই খারাপ সময় পার করছিলেন তিনি। হঠাৎ তার মাথায় আসলো যশোর জেলা পুলিশ তো করোনা কালে সমাজের অসহায়দের পাশে দাঁড়িয়েছে।জেলা পুলিশের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে নম্বর ম্যানেজ করে ফোন দেন যশোর পুলিশ মিডিয়া সেলের ইনচার্জ জনাব মোঃ সোহেল মাতুব্বরকে।সোহেল মাতুব্বর তার কাছ থেকে বিস্তারিত শোনেন এবং বিষয়টি সম্পর্কে যশোর রির্জাভ অফিসের আরও-১ এসআই(নিরস্ত্র)/ জনাব মোঃ জামাল উদ্দিন জামান কে অবহিত করেন।পরবর্তীতে জামান উদ্দিন (আরও-১) বিষয়টি যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ
আশরাফ হোসেন পিপিএম কে অবহিত করেন, যেই কথা সেই কাজ। পুলিশ সুপার মহোদয় তাতক্ষণিক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

আজ পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর নির্দেশ মোতাবেক উক্ত
করোনা পজিটিভ জনাব শামীম আহম্মেদ এর বাসায় পুলিশ সুপার প্রদত্ত উপহার সামগ্রি পৌঁছে দেওয়া হয়া পুলিশ সুপারের উপহার সামগ্রি পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন শামীম সাহেব এবং বলেন ধন্যবাদ বাংলাদেশ পুলিশ।

No comments:

Post a Comment

Post Bottom Ad