করোনা আক্রান্ত লিওনেল মেসি - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, January 2, 2022

করোনা আক্রান্ত লিওনেল মেসি

 


বিশ্ব জুড়ে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন আতঙ্কের ঢেউ শুরু হয়েছে। আর এর জোরাল আঘাত পড়তে শুরু করেছে ফুটবলারদের তালিকায়। এই তালিকায় আজ নাম আসলো লিওনেল মেসির। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) মেসিসহ তাদের চার ফুটবলারের কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর দিয়েছে।


পিএসজি জানিয়েছে, বড়দিনের ছুটিতে আর্জেন্টিনায় যাওয়া মেসি ছাড়া ক্লাবের হুয়ান বের্নাত, সের্হিও রিকো এবং নাথান বিতুমাজালা করোনায় আক্রান্ত হয়েছেন।


চার ফুটবলার ছাড়াও পিএসজি দলের আরো এক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন। তার নাম এখনও অবধি জানানো হয়নি। শনিবার রাতেই তাঁরা করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সেই সময় পিএসজি-র তরফে কারও নাম বলা হয়নি। রবিবার জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার।

এই মৌসুমেই ছোটবেলার ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে যোগ দেন মেসি। এদিকে আগামীকাল পিএসজি-র খেলা রয়েছে ফরাসি কাপে। তৃতীয় ডিভিশনের দল ভানেসের বিরুদ্ধে খেলার কথা তাদের। সেই ম্যাচ হবে কি না তা এখনও জানা যায়নি।

করোনা আক্রান্ত হলেও মেসি-সহ চার ফুটবলারের শারীরিক অবস্থা নিয়ে চিন্তার কারণ নেই বলেই জানিয়েছে পিএসজি। তারা সকলেই নিভৃতবাসে রয়েছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad