বারান্দিপাড়ার সাগর ওরফে চায়না সাগর অস্ত্রসহ আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, January 30, 2022

বারান্দিপাড়ার সাগর ওরফে চায়না সাগর অস্ত্রসহ আটক

 


যশোরে একাধিক মামলার আসামি সাগর ওরফে চায়না সাগরকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছথেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আটক সাগর যশোর শহরের বারান্দিপাড়া কদমতলা এলাকার রবিউল ইসলামের ছেলে। এ ঘটনায় এসআই তুহিন বাওয়ালী বাদী হয়েরোববার কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা করেছেন।

এসআই তুহিন বাওয়ালী জানান, শনিবার রাত সাড়ে ১০টায় বিশেষ অভিযানে ডিউটিরত অবস্থায় তিনি খবর পান যশোর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এক ব্যক্তি মাদক নিয়ে অবস্থান করছেন। তাৎক্ষনিক তিনি উর্ধ্বতণ কর্তৃপক্ষকে অবগত করলে থানার আরেকটি টিম তার সাথে যোগ হয়। পরে ওই এলাকায় অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাগর দৌড়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে পুলিশ তাকে আটক করে। এসময় সাগরের ডান কোমরে গোজা অবস্থায় একটি দেশীয় পিস্তল ও প্যান্টের পকেট থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, সাগরের বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যাচেষ্টা, মারামারিসহ আরও চারটি মামলা রয়েছে।
কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, সাগর কাদের শেল্টারে চলে, কে তার ইন্দন দাতা এসব বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। একই সাথে তার সহযোগিদের আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad