তৃতীয় লিঙ্গের লাভলী হত্যার ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন গ্রেফতার-০৪ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, January 9, 2022

তৃতীয় লিঙ্গের লাভলী হত্যার ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন গ্রেফতার-০৪

 


যশোরে তৃতীয় লিঙ্গের লাভলী হত্যার ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন ৪ জনকে গ্রেফতার ও হত্যাকাজে ব্যবহৃত অস্ত্রগুলি, চাকু উদ্ধার। শনিবার দিবাগত রাত দেড়টার দিক হতে ভোর সাড়ে তিনটে পর্যন্ত অভিযান পরিচালনা করে সদর উপজেলার হাশিমপুর, দোগাছিয়া, ঝাউদিয়া, নারাঙ্গালী, ধর্মতলা এলাকায় চার আসামিকে আটক করা হয়।

আটক আসামিরা হল সদর উপজেলার দোগাছিয়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে শাকিল পারভেজ (২১) একই উপজেলার ঝাউদিয়া গ্রামের শাহাজুল বিশ্বাসের ছেলে মেহেদী হাসান(২১) শহরতলীর এলাকার জিয়াউর রহমানের স্ত্রী ও শেখ মুজিবর এর কন্যা নাজমা তৃতীয় লিঙ্গ হিজড়া (৩৫) এবং খোলাডাঙ্গা স্কুলের পিছনে রোজিনার বোনের বাসার ভাড়াটিয়া লাল মিয়ার স্ত্রী সেলিম ওরফে তৃতীয় লিঙ্গ সেলিম (৩৫) তাদেরকে অস্ত্র-গুলিসহ আটক করা হয়। হত্যার ঘটনায় কোতোয়ালি থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

পুলিশ জানায় ,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা হত্যার দায় স্বীকার করে জানায় যে, হিজড়া সম্প্রদায়কে পরিচালনা করে আর্থিকভাবে লাভবান হওয়ার আকাংখা, পূর্ব বিরোধের জের ও অন্যান্য আর্থিক লাভবানের জন্য উপরোক্ত ধৃত ও পলাতক আসামী জিয়াউর রহমানসহ অজ্ঞাতনামা ২/৩ জন আসামী পরস্পর যোগসাজসে হিজড়া লাভলীকে হত্যা করার জন্য পূর্ব পরিকল্পনা করে শনিবার সকাল সাড়ে আটটার দিকে তৃতীয় লিঙ্গের লাভলী কে সদর উপজেলার গ্রামের মাঠের ভিতরে রাস্তার উপর হত্যা করা হয়। অস্ত্রগুলি উদ্ধার ও হত্যা সংক্রান্তে কোতয়ালী থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad