যশোর ঈদগাহ মাঠে আরও দু’দিন বাড়ানো হয়েছে গণটিকা কার্যক্রম গত দুই দিনে টিকা নিয়েছে ৫২৭৬ জন - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, January 27, 2022

যশোর ঈদগাহ মাঠে আরও দু’দিন বাড়ানো হয়েছে গণটিকা কার্যক্রম গত দুই দিনে টিকা নিয়েছে ৫২৭৬ জন

 


যশোর ঈদগাহ মাঠে আরও দু’দিন বাড়ানো হয়েছে গণটিকা কার্যক্রম। শনি ও রোববারও এখানে টিকা প্রদান করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস। বৃহস্পতিবার দ্বিতীয় দিনে টিকা নিয়েছেন তিন হাজার একশ’ ৬০ জন। গত দু’দিনে এখান থেকে টিকা নিয়েছেন পাঁচ হাজার দুশ’ ৭৬ জন।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার রেহেনেওয়াজ রনি জানান, বৃহস্পতিবার জেলায় ১১ হাজার পাঁচশ’ ৬৩ জনকে টিকা প্রদান করা হয়েছে।
এদের মধ্যে প্রথম ডোজ আট হাজার পাঁচশ’ ৮৪ ও দ্বিতীয় ডোজ নিয়েছেন এক হাজার নয়শ’ দু’জন। এছাড়া, বুস্টার ডোজ নিয়েছেন এক হাজার ৭৭ জন। তিনি আরও জানান, বৃহস্পতিবার পর্যন্ত জেলায় করোনার প্রথম ডোজ নিয়েছে ১৯ লাখ ৯০ হাজার একশ’ একশ’ ৬৩ জন। আর ১২ লাখ ৪৯ হাজার সাতশ’ ৮৮ জন দ্বিতীয় ডোজ নিয়েছে। এছাড়া বুস্টার ডোজ নিয়েছে ৩২ হাজার ছয়শ’ ৬১ জন।
বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে যশোর ঈদগাহ মাঠে গিয়ে টিকা নিতে সকাল থেকেই বিভিন্ন বয়সী মানুষের উপস্থিতি দেখা যায়। পাঁচটি বুথে পাঁচজন করে দায়িত্ব পালন করছেন। এদের মধ্যে দু’জন সেবিকা ও তিনজন করে স্বেচ্ছাসেবক রয়েছেন।
সিভিল সার্জন বিপ্লব কান্তি বিশ্বাস জানান, ১০ হাজার মানুষকে টিকা দিতে প্রস্তুত ছিল স্বাস্থ্যবিভাগ। কিন্তু টিকা নিয়েছেন পাঁচ হাজার দুশ’ ৭৬ জন। এ জন্য আরও দু’দিন টিকা কার্যক্রম বৃদ্ধি করা হয়ছে। 

No comments:

Post a Comment

Post Bottom Ad