যবিপ্রবির হলে ছাত্র মারধরের ঘটনায় হল থেকে দুই শিক্ষার্থী বহিষ্কার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, April 3, 2023

যবিপ্রবির হলে ছাত্র মারধরের ঘটনায় হল থেকে দুই শিক্ষার্থী বহিষ্কার


যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শহীদ মসিয়ূর রহমান  হলে আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতনের ঘটনায় দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয়ের হল প্রশাসন। 

রোববার (২ এপ্রিল) রাতে  বিশ্ববিদ্যালয়ের শহীদ মসীয়ূর রহমান (শ.ম.র.) হল প্রভোস্ট ড. মোঃ আশরাফুজ্জামান জাহিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ শোয়েব আলী এবং  মোঃ সালমান এম রহমান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল রাত ১০টার দিকে প্রভোস্ট বডির জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী উক্ত হলে একজন অনাবাসিক ছাত্র মোঃ ইসমাইল হোসেনকে শারীরিকভাবে নির্যাতন ও হলের শৃঙ্খলা ভঙ্গের দায়ে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বহিষ্কৃত ছাত্র মোহাম্মদ শোয়েব আলী ও একই বিভাগের আবাসিক ছাত্র মো. সালমান এম রহমানকে শহীদ মসিয়ূর রহমান হল থেকে সাময়িকভাবে বহিস্কার করা হলো। বহিস্কৃত দুজনই ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

উল্লেখ্য যে, গতকাল রোববার (২ এপ্রিল) যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হলের ৫২৮ নং রুমে প্রায় ৪ ঘণ্টা ধরে ইসমাইল হোসেন নামের এক শিক্ষার্থীকে আটকে রেখে রড, জিআই পাইপ ও বেল্ট দিয়ে মারধর করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে অভিযুক্ত শিক্ষার্থী শোয়েব ও সালমান। বর্তমানে ভুক্তভোগী শিক্ষার্থী যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad