প্রেম প্রত্যাখান, যশোরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের আত্মহত্যা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Tuesday, March 7, 2023

প্রেম প্রত্যাখান, যশোরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের আত্মহত্যা

 




প্রেমে ব্যর্থ হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফরহাদ মোল্লা (২২) যশোরে এসে বিষপান পান করে আত্নহত্যা করেছেন। তিনি রাজশাহীর দুর্গাপুর থানা ধরমপুর গ্রামের মোস্তাকিম মোল্লার ছেলে। ফরহাদ মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। মৃতের চাচা নাঈমুল ইসলাম জানান যশোর জেলার ঝিকরগাছার বাকড়া গ্রামের আরফিন নামে এক মাদ্রাসা ছাত্রীর সাথে দীর্ঘদিন ধরে প্রেম করে আসছিলেন। আজ ফরহাদের সাথে রাজশাহীতে যেতে চেয়েছিলেন প্রেমিকা আরফিন কিন্তু সকালে মোবাইল ফোনে প্রেম প্রত্যাখান করায় মানসিকভাবে ভেঙ্গে পড়েন ফরহাদ।

পরে মঙ্গলবার (৭ মার্চ) সকাল ১০ টার দিকে ঝিকরগাছা ব্রিজের উপরে দাঁড়িয়ে বিষ পান করেন ফরহাদ মোল্লা। এরআগে তিনি মেয়ের গ্রামের বাড়ি ঝিকরগাছার বাকড়া গ্রামে যান। সর্বশেষ মেয়েটি বলেছিল আজ মঙ্গলবার ফরহাদ মোল্লার সাথে রাজশাহীতে যাবেন কিন্তু সকালে ফোনে যোগাযোগ করলে মেয়েটি প্রেম প্রত্যাখান করে। প্রেমিক যুবক ফরহাদের চাচা নাঈমুল ইসলামের ভাষ্যমতে, প্রেম প্রত্যাখান কবায় তার ভাতিজা ফরহাদ বিষপান করে আত্মহত্যা করেছে।

ফরহাদ যশোরের ঝিকরগাছা ব্রিজের ওপর দাঁড়িয়ে বিষপান করে দাবি করে নাঈমুল ইসলাম জানান-বিষপানের বিষয়টি টের পেয়ে দ্রুত তাকে ঝিকরগাছা উপজেলা কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা। যশোরে ওয়াস করার এক পর্যায়ে ফরহাদের মৃত্যু হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad