যশোরে অস্ত্রসহ বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার, সন্ত্রাসী ১ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, October 23, 2022

যশোরে অস্ত্রসহ বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার, সন্ত্রাসী ১

 


যশোরের ডিবি পুলিশ গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরতলীর চাচড়া শিব মন্দির এলাকা থেকে দুটি গান ও অস্ত্র তৈরির বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধারসহ ইকবাল নামে এক ব্যক্তিকে আটক করেছে। আটক ইকবাল (৩৮)শহরতলীর চাচড়া দাড়িপাড়া এলাকার মৃত মোহর আলীর ছেলে।

যশোর পুলিশের মুখপাত্র ডিবির ওসি রুপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তারই নেতৃত্বে যশোর ডিবি পুলিশের এসআই শাহিনুর রহমান ,এসআই আরিফুল ইসলাম ,এসআই রাজেশ কুমার দাস ,এএস আই নাজমুল ইসলাম, এএসআই আমিরুল ইসলাম,

এএসআই নির্মল কুমার ঘোষের সমন্বয়ে একটি টিম চাচড়া শিব মন্দির এলাকায় থেকে ইকবাল হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেন ।পরে তার স্বীকারোক্তি মতে তার বাড়ির পাশের একটি কলাবাগান থেকে ওয়ান শুটার গান ও বাড়ি থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র তৈরীর প্রায় ১০ রকম সরঞ্জাম উদ্ধার করেন। উদ্ধার হওয়া সরঞ্জাম গুলো অস্ত্র তৈরির বিভিন্ন কাঠামো বলে ডিবি পুলিশের ইনচার্জ রুপন কুমার সরকার জানান।আটক ইকবাল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী মাদক সেবী ও সন্ত্রাসী হিসেবে চিহ্নিত। ইকবালের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

No comments:

Post a Comment

Post Bottom Ad