যশােরে শিক্ষকের কাছে চাঁদার দাবিতে তিন সন্ত্রাসী আটক, ঘটনা ভিনখাতে নেয়ার চেষ্টা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Saturday, October 1, 2022

যশােরে শিক্ষকের কাছে চাঁদার দাবিতে তিন সন্ত্রাসী আটক, ঘটনা ভিনখাতে নেয়ার চেষ্টা

 


মোটা অংকর টাকা চাঁদার দাবিতে যশোর শহরর বেজপাড়া এলাকার এক শিক্ষকর বাড়িত তালা মেরে দিয়ছে চাঁদাবাজ সন্ত্রাসীরা। এঘটনায় ওই শিক্ষক কোতয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। শিক্ষকের অভিযোগের ভিত্তিতে পুলিশ তিন চাঁদাবাজ সন্ত্রাসীকে আটক করেছে। আটককৃতরা হলেন শহরের বেজপাড়ার সন্ত্রাসী প্রশান্ত সরকার, বাবু পাল ও গিয়াসের ছেল জিতু। যশার সদরের  দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়র সহকারি প্রধান শিক্ষক বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আসাদুজ্জামান শিমুল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কোতয়ালি থানায় লিখিত অভিযোগ করেন। অভিযাগ তিনি বলছন, বেজপাড়া এম এস টি পি ¯ুলর সামনে তার দোতলা বাড়িসহ আড়াই শতক জমি আছ। টাকার প্রয়োজনে বাড়িসহ ওই জমি তিনি বিক্রি করবেন। এই খবর শুনে বেজপাড়া এলাকার চাঁদাবাজ সন্ত্রাসী প্রশান্ত  সরকার, জিতু ও বাবু পালসহ কয়েকজন বেশ কয়কদিন ধরে আমাকে মোবাইল করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। আমাকে দেখা করতে বলে। আমি তাদের সাথে দখা না করায় বুধবার (২৮ সেপ্টম্বর) বেজপাড়ায় আমার বাড়িতে তালা মেরে দেয়। এর আগেও তারা আমার কাছে চাঁদা দাবি করেছিল। এ ঘটনায় আসাদুজ্জামান শিমুল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর ) কোতয়ালি থানায় লিখিত অভিযোগ করেন। শুক্রবার (৩০ সেপ্টম্বর) দুপুর বেজপাড়া এলাকা থেকে পুলিশ প্রশান্ত, জিতু ও বাবু পালকে আটক করছে।

পোরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রদীপ কুমার নাথ বলেছেন, বেজপাড়া এলাকায় এই চক্র চাঁদাবজি বাড়ছে। এ ব্যাপার তিনি প্রশাসনের  হস্তক্ষেপ কামনা করেন।

তবে বেজপাড়া এলাকাবাসির অভিযোগ পুলিশ টাকার বিনিময়ে চাঁদাবাজির ঘটনাটি আড়াল করার চেষ্টা করছে। কোতয়ালি থানার দারাগা এস আই সালাহ উদ্দিন খান বলেন, তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। রিপোর্ট করার দরকার নেই।

No comments:

Post a Comment

Post Bottom Ad