দরপত্র ছিনতাই: যশোর ২৫০ শয্যা হাসপাতালের দরপত্র বাতিল করে বিজ্ঞপ্তি - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Tuesday, October 25, 2022

দরপত্র ছিনতাই: যশোর ২৫০ শয্যা হাসপাতালের দরপত্র বাতিল করে বিজ্ঞপ্তি

 


যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এম.এস.আর এর দরপত্র বাতিল করেছে কর্তৃপক্ষ। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আখতারুজ্জামানের সাক্ষরিত স্মারক নং ২৫০ শঃ বিঃ জেঃ হাঃ/যশোর/২০২২/২১৫৩ সম্বলিত ২০২২-২৩ অর্থ বছরের এম.এস.আর এর দরপত্র বাতিল সর্ম্পকিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০২২-২৩ অর্থ বছরের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল,যশোরের পরিচালক (স্বাস্থ্য),খুলনা বিভাগ এর খুলনা এর দপ্তর এর স্মারক নং পস্বা/খুবি/শাঃ/ হিসাব/২০২২/১৮২১ তারিখ ১১/১০/২০২২ খ্রিষ্টাব্দ এবং ১৬/১০/২০২২ খ্রিষ্টাব্দ তারিখের দরপত্র মুল্যায়ন কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক পিপিজার ২০০৮ এর দফা ৩৩(২)(খ),৩৩(২)(ঙ) ও ১২৭ (২) (ঘ) অনুযায়ী দরপত্র বাতিলের সুপারিশ হওয়ায় দরপত্র বিজ্ঞপ্তি ১৬(খ) এর ক্ষমতা বলে ২০২২-২৩ অর্থ বছরের দরপত্র বাতিল করা হলো।

ওই দরপত্রে অংশগ্রহনকারীদের দরপত্রের সাথে জমাকৃত দরপত্র জমানত (পে অর্ডার) অত্র দপ্তর হতে ফেরত নেওয়ার জন্য বলা হয়েছে। উল্লেখ্য, দরপত্র জমাদানের সময় একজন দরপত্র জমাদানকারী কর্তৃক অন্যান্য কয়েকজন গ্রাহকের দরপত্র ছিনতাইয়ের ঘটনায় লিখিত অভিযোগের প্রেক্ষিতে হাসপাতালের দরপত্র মূল্যায়ন কমিটি অভিযোগটি আমলে নেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad