যশোর সদরের ইউপি নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন ৭শ’১৩ জন প্রার্থী - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, December 6, 2021

যশোর সদরের ইউপি নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন ৭শ’১৩ জন প্রার্থী

 


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোর সদর উপজেলার ইউনিয়নগুলোতে নির্বাচন করতে আগ্রহী প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করছেন। সোমবার পর্যন্ত ১৫টি ইউনিয়নে ৭শ’১৩জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ৬১, সাধারণ ওয়ার্ডে ৫শ’৮০ ও সংরক্ষিত ওয়ার্ডে ১শ’৫৫ জন প্রার্থী রয়েছেন। আগামী ৯ ডিসেম্বরের মধ্যে সকল প্রার্থীকে মনোনয়নপত্র জমা দিতে হবে।

সূত্র জানিয়েছে, 
উপশহর ইউনিয়নে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান চেয়ারম্যান এহসানুর রহমান লিটু ও শওকত হোসেন। এ ইউনিয়নে সাধারণ ওয়ার্ডে ২৪ ও সংরক্ষিত ওয়ার্ডে আটজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 

নওয়াপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আসাদুল আলম ঝন্টু, রাজিয়া সুলতানা, আলতাফ হোসেন, কাজী আলমগীর হোসেন, কেরামত আলী মোল্লা ও মোশাররফ হোসেন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সাধারণ ওয়ার্ডে ৩১ ও সংরক্ষিত ওয়ার্ডে আটজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এই ইউনিয়নে। 

কচুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বাবুল হুসাইন, শেখ মাহমুদ হোসেন, আব্দুল ওয়াদুদ মোল্লা, লুৎফর রহমান ধাবক মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এ ইউনিয়নে সাধারণ ওয়ার্ডে ২৬ ও সংরক্ষিত ওয়ার্ডে তিন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

আরবপুর ইউনিয়নে সাতজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র নিয়েছেন। এরা হলেন, শামসুর রহমান, সাহিদুজ্জামান, নূরুল ইসলাম, হাবিবুর রহমান, কাজী কাশেম, শহিদুজ্জামান ও আসাদুজ্জামান। এই ইউনিয়নে সাধারণ ওয়ার্ডে ৫৪ জন ও সংরক্ষিত ওয়ার্ডে পাঁচজন প্রার্থী সংগ্রহ করেছেন মনোনয়নপত্র। 

দেয়াড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আনিছুর রহমানসহ তিনজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। অপর দু’জন হচ্ছেন মাসুদ রানা ও জিয়াউল হক। এ ইউনিয়নে সাধারণ ওয়ার্ডে ৫১ ও সংরক্ষিত ওয়ার্ডে নয়জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। 

রামনগর ইউনিয়নে এমদাদুল হক, কামরুজ্জামান ও আফজাল হোসেন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।সাধারণ ওয়ার্ডে ৪৯ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১০ জন প্রার্থী সংগ্রহ করেছেন মনোনয়নপত্র।


চাঁচড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে শামসুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সাধারণ ওয়ার্ডে ৩৮ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। ফতেপুর ইউনিয়নে চারজন চেয়ারম্যান প্রার্থী, সাধারণ ওয়ার্ডে ২৪ জন ও সংরক্ষিত ওয়ার্ডে সাতজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 


কাশিমপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী তিনজন, সাধারণ ওয়ার্ডে ১৮ জন ও সংরক্ষিত দু’জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 


চুড়ামনকাটি ইউনিয়নে চারজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরা হলেন, বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না, আব্বাস উদ্দীন, নুরুজ্জামান ও আলমগীর কবীর। এ ইউনিয়নে সাধারণ ওয়ার্ডে ৪০ জন ও সংরক্ষিত ওয়ার্ডে তিনজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 


বসুন্দিয়া ইউনিয়নে চারজন চেয়ারম্যান প্রার্থী, সাধারণ ওয়ার্ডে ৪১ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 


হৈবতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে পাঁচজন, সাধারণ ওয়ার্ডে ৫৮ জন ও সংরক্ষিত ওয়ার্ডে তিনজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 


লেবুতলায় কোনো চেয়ারম্যান প্রার্থী সোমবার পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেননি। এই ইউনিয়নে সাধারণ ওয়ার্ডে ২৩ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। 


ইছালী ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন,সাধারণ ওয়ার্ডে ২৫ জন ও সংরক্ষিত ওয়ার্ডে পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad