খুলনায় মেয়ের সামনে মাকে ধর্ষণ, ডিবির এসআই গ্রেফতার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, December 9, 2021

খুলনায় মেয়ের সামনে মাকে ধর্ষণ, ডিবির এসআই গ্রেফতার


 বাগেরহাট থেকে খুলনায় ডাক্তার দেখাতে এসেছিলেন এক গৃহবধূ তার ১১ বছরের কন্যাকে নিয়ে। সঙ্গে ছিলেন তার ভাগ্নে বাবু। মঙ্গলবার ডাক্তারের সিরিয়াল না পাওয়ায় তারা নগরীর হাদিসপার্ক সংলগ্ন সুন্দরবন আবাসিক এলাকায় দুটি কক্ষ ভাড়া নেন।

গভীর রাতে হোটেল কক্ষেই মেয়ের সামনে গৃহবধূকে ধর্ষণ করেন কেএমপির ডিবির এসআই মো. জাহাঙ্গীর আলম। এমন অভিযোগে সদর থানায় বুধবার বিকালে মামলা দায়ের করা হয়। পরে আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, সুন্দরবন হোটেলের ৩১৩নং কক্ষে গৃহবধূ তার মেয়েকে নিয়ে এবং ৩০৮নং কক্ষে ভাগ্নে থাকেন। বুধবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটের দিকে হোটেলের বয় গোলাম মোস্তফাকে সঙ্গে নিয়ে ডিবির এসআই মো. জাহাঙ্গীর আলম ৩১৩নং কক্ষে গিয়ে নক করেন। এ সময় তারা পুলিশ পরিচয় দিলে গৃহবধূ কক্ষ খুলে দেন।

 

পুলিশ গৃহবধূকে জেরা করে সঙ্গে থাকা মেয়েটি তার কিনা। এ সময় পুলিশ হোটেল বয়কে কক্ষ থেকে বের করে দিয়ে মেয়েটির সামনেই গৃহবধূকে ধর্ষণ করে। পরবর্তীতে তাদের চিৎকারে আশপাশের লোকজন চলে আসেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে চলে যায়।

 

পরে গৃহবধূর ভাগ্নে বিষয়টি হোটেলের মালিককে জানালে তারা পুলিশকে খবর দেন। পুলিশ আসামিকে হেফাজতে নেয়। এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জোরপূর্বক ধর্ষণের অপরাধে মামলা দায়ের হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান আল মামুন  জানান, মামলার বিষয়টি সঠিক। আসামিকে গ্রেফতার করা হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad