নির্বাচনকে কেন্দ্র করে যশোরের চাঁচড়া ইউনিয়নে যুবক ছুরিকাহত - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Friday, December 24, 2021

নির্বাচনকে কেন্দ্র করে যশোরের চাঁচড়া ইউনিয়নে যুবক ছুরিকাহত

 যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জিহাদ হোসেন (১৮) নামের ব্যক্তিকে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষরা। জিহাদ ভাতুড়িয়া গ্রামের মিলন হোসেনের ছেলে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার চাঁচড়া ইউনিয়নের ভাতুড়িয়া এলাকায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এর প্রতিবাদে নৌকা মার্কার প্রার্থী সেলিম রেজা পান্নুর প্রতিপক্ষ (আনারস মার্কা) প্রার্থী শামিম রেজার সমর্থকরা কোতয়ালি থানা ঘেরাও করে। পরে তারা প্রেসক্লাব যশোরের সামনে বিক্ষোভ করে।
আহত জিহাদ জানান, শুক্রবার সন্ধ্যায় চাঁচড়া ইউনিয়নের ভাতুডিয়ায় নৌকা প্রতীকের মিছিল বের হয়। এ সময় জিহাদ মিছিলের ভিডিও করে। নৌকা প্রতীকের সমর্থক হাসান ভিডিও করতে নিষেধ করে। এ নিয়ে হাসানের সাথে জিহাদের কথা কাটাকাটি হয়। এ বিষয়কে কেন্দ্র করে মিছিল শেষে সন্ধ্যায়  জিহাদকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, জিহাদের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসার জন্য ভর্তি রাখা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত।
এই ঘটনায় চাঁচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ফুলের নেতৃত্বে সন্ধ্যায় কোতয়ালি থানা ঘেরাও করে। পরে প্রেসক্লাব যশোরের সামনে বিক্ষোভ করেন তারা। এ বিষযে জানতে কোতয়ালী থানার ওসি তাজুল ইসলামকে ফোন দিলে তিনি রিসিভ করেননি।


1 comment:

  1. অস্থিতিশীল রাজনৈতিক পরিস্থিতিতে পরিণত হচ্ছে আরও হবে মনে করা হচ্ছে

    ReplyDelete

Post Bottom Ad