চাঁচড়া ইউনিয়নে সেলিম রেজা পান্নুর মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, December 6, 2021

চাঁচড়া ইউনিয়নে সেলিম রেজা পান্নুর মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

 

আসন্ন যশোর সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁচড়া ইউনিয়নে নৌকার মনোনিত প্রার্থী সেলিম রেজা পান্নুর মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলণ করেছে চাঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সোমবার বেলা ১২ টায় প্রেসক্লাব যশোরে তারা সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াজেদ আলী মোড়ল লিখিত বক্তব্যে বলেন, পান্নু নব্য আওয়ামীলীগ, হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামি ও মাদক ব্যবসায়ী। বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকান্ডের সাথে তার সম্পৃক্ততা রয়েছে। রয়েছে চাঁদাবাজীর অভিযোগ।  এছাড়া ওয়াজেদ বলেন, পান্নুর মা জামায়েত ইসলামী সংগঠনের সক্রিয় কর্মী ও তার মামা চাঁচড়া ইউনিয়ন বিএনপির দীর্ঘদিনের সভাপতি। এমন একজন ব্যক্তি নৌকার মনোনয়ন  পেয়েছে বিষয়টি তারা কিছুতেই মেনে নিতে পারছেন না।তাকে মনোনয়ন দেয়ায় তৃনমূল নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে উঠেছে।

সংবাদ সম্মেলনে বলা হয়,২০১৮ সালের  ৩১ অক্টোবর  চাঁচড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ভাতুড়িয়ায় নৌকার প্রচার মিটিং চলাকালে পান্নুর নেতৃত্বে  সাবেক ছাত্রলীগ নেতা,  আওয়ামীলীগ পরিবারের সন্তান  কবিরুজ্জামান কাজল কে হত্যার উদ্যেশ্যে ছুরিকাঘাত করে। কাজল অল্পের জন্য প্রাণে বেঁচে যায় এবং কাজলের ভাই  হাফিজুর ও রাজু আহম্মেদ কে নির্মম ভাকে কুপিয়ে জখম করে। এছাড়া   ২০১৯ সালের  ২৪শে জুলাই প্রকাশ্য দিবালােকে মৎস্য ব্যবসায়ী ইমরােজ হত্যার সাথে পা্ন্নু প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত। শুধু এজাহারে নয়, চার্জশিটেও তার নাম রয়েছে।

সর্বশেষ তারা বলেন, পান্নুর কালো ইতিহাস কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে লুকানো হয়েছে। চাঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা বিশ্বাস করেন এসব বিষয় জানলে কোনো ভাবেই নৌকার মনোনয়ন পান্নুকে দেয়া হতো না। এ বিষয়ে সাংবাদিকদের হস্তক্ষেপ কামনা করেন তারা। একই সাথে দলীয় চাঁচড়া ইউনিয়নে দলীয়  মনােনয়ন প্রত্যাশি নেতাকর্মীদের মধ্য থেকে যে কোন প্রার্থীকে মনােয়ন দেওয়ার জন্য তারা জোর দাবি জানান। অন্যথায় ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা রাস্তায় আন্দোলনে নামতে বাধ্য হবেন বলে জানান ওয়াজেদ আলী মোড়ল। সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ফুল সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad