ইভ্যালির রাসেলের বিরুদ্ধে যশোরের আদালতে মামলা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Tuesday, September 21, 2021

ইভ্যালির রাসেলের বিরুদ্ধে যশোরের আদালতে মামলা

 


ইভ্যালির ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে এবার যশোরের আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার চৌগাছা উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে তরফদার মোশাহেদুর রহমান বাদী হয়ে এ মামলা করেছেন। মোহাম্মদ রাসেল ঢাকার সাভারের কান্দি বালিয়ারপুর গ্রামের আলে আহম্মদের ছেলে এবং ধানমন্ডি ১৪ নম্বর রোডের ৮ নম্বর বাড়ির ইভ্যালি ডটকম লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর।

অতিরিক্তি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগটি গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন।
মামলার অভিযোগে জানাগেছে, আসামি মোহাম্মদ রাসেল একজন প্রতারক। বাদী মোশাহেদুর রহমান তার কাছে এক লাখ ৭৭ হাজার টাকা পেতেন। পাওনা টাকা পরিশোধের জন্যে গত ১১ জুলাই আসামি ইভ্যালি কোম্পানি লিমিটেডের ব্যাংক হিসাবের  এক লাখ ৭৭ হাজার টাকার একটি চেক দেন। গত ২৫ জুলাই চেকটি মোশাহেদুর রহমান ন্যাশনাল ব্যাংক লিমিটেড চৌগাছা শাখায় জমা দেন। ইভ্যালি ডটকম লিমিটেডের হিসাব নম্বরে পর্যাপ্ত টাকা না থাকায় ২৭ জুলাই তা ডিজঅনার হয়। ১২ আগস্ট চেক ডিজঅনারের বিষয়টি ইভ্যালি ডটকম কর্তৃপক্ষকে লিগ্যাল নোটিশের মাধ্যমে জানান মোশাহেদুর রহমান। লিগ্যাল নোটিশ রিসিভ করে পাওনা এক লাখ ৭৭ হাজার টাকা পরিশোধ না করায় তিনি আদালতে এ মামলা করেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad