যশোরের চোরাই পাঁচটি ইজিবাইক উদ্ধার ৪ চোর আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, October 15, 2023

যশোরের চোরাই পাঁচটি ইজিবাইক উদ্ধার ৪ চোর আটক


শহরের পাইপপট্টি থেকে চুরি হওয়া একটি ইজিবাইক উদ্ধার করতে গিয়ে আরো ৫টি ইজিবাইক উদ্ধার করেছে যশোরের ডিবি পুলিশ। সেই সাথে চোরাই দুইটি বাইসাইকেলসহ চোরচক্রের ৪ সদস্যকে আটক করেছে।

আটক চারজন হলো, যশোর শহরের চাঁচড়া রায়পাড়ার আজিজুল হাওলাদারের ছেলে আল-আমিন (২৪), পুলেরহাট এলাকার ইসমাইল হোসেনের ছেলে ইব্রাহিম রৌদ্র (২২), রেলস্টেশন মোড়ের ফারুক হোসেনের ছেলে বিদ্যুৎ হোসেন (৩০) এবং তফসীডাঙ্গা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম বাবু (৪২)। 

ডিবি জানিয়েছে, শার্শা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আকমান আলী (৬০) তার ইজিবাইকটি নিয়ে গত শুক্রবার দুপুরে শহরের পাইপপট্টি এলাকায় রেখে জুম্মার নামাজ আদায় করেত যান। নামাজ শেষে এসে দেখেন ইজিবাইকটি নেই। কে বা কারা সেটি চুরি করে নিয়ে গেছে। এই ঘটনায় তিনি থানায় অভিযোগ দিলে ডিবি পুলিশ তদন্ত করে। গত শনিবার রাত সোয়া নয়টা থেকে রোববার ভোর ৪টা পর্যন্ত ডিবি পুলিশ শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করে। পরে তাদের কাছ থেকে মোট ৬টি চোরাই ইজিবাইক, দুইটি বাইসাইকেল ও একটি চোরাই মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ জানিয়েছে, আটক চারজন চোরচক্রের সদস্য। তারা বিভিন্ন বেশে শহরের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াই। সুযোগ বুঝে ইজিবাইক, অটো রিকশা, ভ্যান, বাইসাইকেলসহ বিভিন্ন বাহন চুরি করে তা বিক্রি করে থাকে।

No comments:

Post a Comment

Post Bottom Ad