যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে মোবাইল ফোন চুরির সময় দুই নারী আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, July 24, 2023

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে মোবাইল ফোন চুরির সময় দুই নারী আটক

 


যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রোগী স্বজনের মোবাইল ফোন চুরির সময় হাতেনাতে দুই নারী চোরকে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ করেছে স্থানীয়রা। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতাল চত্বরে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া (নাংলা) গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী সালেহা বেগম (৫০) ও নাংলা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী সাহিদা বেগম (৩৫)।

ভুক্তভোগী সদরের চুড়ামনকাটি আমবটতলার কালাম হোসেনের মেয়ে সাথী খাতুন, সদরের ভেকুটিয়া গ্রামের নাজমুল ইসলামের স্ত্রী রাশিদা বেগম ও ঝিনাইদহের মহেশপুরের খলিলপুর গ্রামের দাউদের স্ত্রী সবেদা খাতুনসহ বেশ কয়েকজন জানান, হাসপাতালে চিকিৎসা নিতে এসে তাদের কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকা, ব্যাংকের ক্রেডিট কার্ড ও পার্সসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র খোয়া যায়। এসময় দুইজনকে সন্দেহ হলে হাসপাতালের দায়িত্বরত পুলিশকে অবহিত করলে তারা এসে সন্দেহভাজন ওই দুই মহিলাকে আটক করে। তাদের কাছ থেকে তিনটি দামি স্মার্ট মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার হয়। পরে তাদেরকে যশোর কোতোয়ালি থানায় হস্তন্তর করা হয়।

যশোর কোতোয়ালি থানার এসআই জয়ন্ত সরকার বলেন, হাসপাতালে চুরির ঘটনায় সালেহা ও সাহিদা নামে দুই নারীকে আটক করে হাসপাতালে দায়িত্বরত পুলিশ। তাদের কাছ থেকে নগদ টাকা এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আইনিপ্রক্রিয়া শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad