যশোরে নিমার্ণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের ছাদ ধসে ৯ জন আহত - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, June 22, 2023

যশোরে নিমার্ণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের ছাদ ধসে ৯ জন আহত

 


যশোরে নিমার্ণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের দ্বিতীয়তলা  ছাদ ধসে পড়েছে। ২২ জুন দুপুর পৌনে ১২ টার দিকে শহরতলী ধর্মতলা কারবালা এলাকায় এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন ৯ শ্রমিক।   তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রমিকরা জানান, তারা কারবালা বিদ্যুৎ উপকেন্দ্রের নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের কাজ করছিলেন। এ সময় ছাদ ভেঙে পড়ে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
আহত শ্রমিকরা হলেন ঝিকরগাছার কায়েমকোলা গ্রামের তরিকুল ইসলাম (৪৫), হাফিজুর রহমান (৫০), চৌগাছার খোকন মোল্লা (৩৭), সদরের দত্তপাড়ার মমিনুল (২৭), আকিদুল (৩৫), শিমুল (২৮), মাহিদিয়ার আবদুল হাই (২৮), দিয়াপাড়ার ইলয়াস (৪৫) ও মনিরামপুরের পলাশী গ্রামের ইমান আলী (৫০)।

যশোর অতিরিক্ত পুলিশ সুপার “ক’’ সার্কেল জুয়েল ইমরান বলেন, ৯জনকে হাসপাতালে ভতি করা হয়েছে। ফায়ার সাভিসের ২টি ইউটিন কাজ করছে।  তদন্ত চলছে।

ওজোপাডিকো যশোরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইখতিয়ার উদ্দিন বলেন, এটি ওজোপাডিকো ঝিনাইদহের একটি প্রজেক্টের কাজ। ধসে পড়ার খবর তারা পেয়েছেন এবং খোঁজ খবর নিচ্ছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad