বিতর্কিত আনোয়ারুল কবীরের বিরুদ্ধে চাঁদাদাবির আরেকটি মামলা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Saturday, May 27, 2023

বিতর্কিত আনোয়ারুল কবীরের বিরুদ্ধে চাঁদাদাবির আরেকটি মামলা

 


যশোরের বহু বিতর্কিত সেই ব্যক্তি আনোয়ারুল কবীরের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগে আরো একটি মামলা হয়েছে। জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লাইজু জামানের বিরুদ্ধে ফেসবুক পেইজে নানা বিতর্কিত ও আপত্তিকর, মিথ্যা বানোয়াট তথ্য প্রকাশ করা এবং লেখা বন্ধ করার জন্য ১ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে মামলাটি করেন জেলা মহিলা আওয়ামী লীগের কার্যকরি সদস্য সিমু চৌধুরী।

এজাহারে সিমু চৌধুরী উল্লেখ করেছেন, যশোরের খড়কী এলাকার বাসিন্দা বর্তমানে ঢাকার মিরপুর শেওড়াপাড়ায় বসবাসকারী আনোয়ারুল কবীর তার ফেসবুক আইডি থেকে লাইজু জামানের উদ্দেশ্য করে বাজে মন্তব্যও লেখেন। বলা হয়, যশোরের পাপীরা, মুরগী খায় বাগডাশে, দোষ হয় বেড়ালের’। এতে মানহানিকর মন্তব্য এবং ওই পোস্টে লাইক দেয় অনেকে। গত ২৮ ফেব্রুয়ারি লেখা হয় ‘মহিলা আওয়ামী লীগের এক নেত্রীর ফোনালাপ ফাঁস’। একই তারিখে আরো একটি আপত্তিকর মন্তব্য করা হয় লাইজু জামানের বিরুদ্ধে।
গত ২৩ মার্চ বিকেল ৫টার দিকে তিনি লাইজু জামানের মুজিব সড়কস্থ বাড়িতে অবস্থান করছিলেন। সে সময় আনোয়ারুল কবীর তার নেত্রী লাইজু জামানের হোয়াটসঅ্যাপ মাসেঞ্জারে কল দেয়। সে সময় লাইজু জামান লাউড দিয়ে সকলকে তার কথা শোনান। বলা হয়, আমার লেখনি থামাতে হলে আমাকে ১ লাখ টাকা দিতে হবে। তা না হলে লেখনি বন্ধ হবে না। তিনি লাইজু জামানের বিরুদ্ধে মানহানিকর শব্দ ব্যবহার করে ফেসবুকে পোস্ট দিয়েছে। এতে তার ৩ কোটি টাকা মূল্যের মানহানি হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad