যশোরে ফের ছিনতাই ছুরিকাঘাতে যুবক নিহত, আহত ১ - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Friday, January 26, 2024

যশোরে ফের ছিনতাই ছুরিকাঘাতে যুবক নিহত, আহত ১


 যশোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবক নিহত ও অপরজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় যশোর শহরের টিবি ক্লিনিক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোলায়মান হক (৩০) বেজপাড়া টিবি ক্লিনিক মোড়ের আব্দুল হকের ছেলে। আহত জসিম সিকদার (৩২) একই এলাকার নজরুল সিকদারের ছেলে। পূর্ববিরোধের জের ও ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হামলার ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। হামলার শিকার জসিম সিকদারকে রড়্গা করতে গিয়ে প্রাণ হারান সোলায়মান হক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের টিবি ক্লিনিক মোড়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন জসিম সিকদার। হামলাকারীরা তাকে ছুরিকাঘাত করে কাছে থাকা ১৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তাদের বাধা দিতে এগিয়ে যান সোলায়মান হক। দুর্বৃত্তরা জসিম সিকদারকে ফেলে দিয়ে সোলায়মানকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগে চিকিৎসক সোলায়মানকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্ত করার জন্য লাশ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। আহত জসিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে একজন নিহত ও একজন আহত হয়েছেন। পুলিশ আহত যুবকের সাথে কথা বলেছে। ইতোমধ্যে হত্যাকান্ডেরে সাথে জড়িতদের সনাক্ত করা হয়েছে। সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।

এদিকে ছিনতাইকারিদের ছুরিকাঘাতে সোলাইমান নিহতসহ গত দুদিনে মোট তিনটি ছিনতায়ের ঘটনা ঘটে। এর আগে আরো দুইটি ছিনতায়ের ঘটনা ঘটে।

No comments:

Post a Comment

Post Bottom Ad