যশোরে যুবলীগ নেত্রীকে মারপিটের ঘটনায় ৯ জনের নামে মামলা - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Wednesday, January 18, 2023

যশোরে যুবলীগ নেত্রীকে মারপিটের ঘটনায় ৯ জনের নামে মামলা

 




যশোর শহরের খড়কী কবরস্থান মসজিদের সামনে মহিলা যুবলীগ নেত্রী শাহিনা আক্তারকে (২৫) মারপিট এবং শ্লীলতাহানীর ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। শাহিনা আক্তারের পিতা খড়কী বামনপাড়ার সোলায়মান বিশ্বাস ৯জনের নামে মামলা করেছেন।

আসামিরা হলো, খড়কী এলাকার নজরুল ইসলামের ছেলে মোস্তাক (৩০), মৃত আমির আলীর ছেলে কালু (৩৫), হিল্লাল (৩০), ওই এলাকার চায়ের দোকানদার আব্দুল মাজেদ (২৫), সিরাজুল ইসলাম (২৬), আব্দুল মাজেদের ছেলে সাকলাইন (২৬), কুদ্দুসের ছেলে টিটো (২৪), হাবিব ওরফে হাবির ছেলে মিন্টু (২৪) এবং নুর ইসলাম ড্রাইভারের ছেলে শাহ আলম (২৭)।

এজাহারে সোলায়মান বিশ্বাস উল্লেখ করেছেন, তার মেয়ে শাহিনা আক্তার পৌরসভার সমাজ উন্নয়ন প্রকল্প ইউজিপিআইপ-৩ এর সভাপতি এবং জেলা যুব মহিলা লীগের দফতর সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। ৫ নম্বর ওয়ার্ডের ওএমএম এর ডিলার রোকন ব্যাপারীর কাছ থেকে প্রতিদিন মানুষজন কম মূল্যের আটা ও চাল কিনে নিয়ে যায়।

গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আসামিরা ওই দোকানে গিয়ে জোরপূর্বক চাল আটা নিয়ে যাচ্ছিল। সে সময় তিনি সেখানে পৌয়ে আসামিদের বাঁধা দেন। আসামিরা এতে ক্ষিপ্ত হয়ে তার ওপর আক্রমন করে। ইট ও বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। পড়নের কাপড় টেনে শ্লীলতাহানী ঘটনায়। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা হুমকি দিয়ে চলে যায়। এবং তাকে যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি করে।

No comments:

Post a Comment

Post Bottom Ad