রমজানে পণ্যের দাম বাড়ালেই ব্যবস্থা: এমপি শাহীন চাকলাদার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Saturday, April 2, 2022

রমজানে পণ্যের দাম বাড়ালেই ব্যবস্থা: এমপি শাহীন চাকলাদার

 



কেশবপুরে পবিত্র মাহে রমজানে সিন্ডিকেট করে ব্যবসায়ীরা কোন পণ্যের দাম বাড়ালেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি দিলেন স্থানীয় এমপি ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। শুক্রবার রাতে উপজেলার পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ হুশিয়ারি দেন।

প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য শাহীন চাকলাদার বলেন, ‘কেশবপুরে যারা ব্যবসায়ী আছেন; কোন ধরনের নিত্যপ্রয়োজনীয় পণ্যে আপনারা যদি সিন্ডিকেট করে দাম বাড়ান তাহলে ম্যাজিস্ট্রেট এসে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করবে। এতে কিন্তু আপনি (ব্যবসায়ী) ক্ষতিগ্রস্ত হবেন। সুতরাং আমি বলবো সাধারণ মানুষের কথা চিন্তা করে আপনারা নির্ধারিত মূল্যে দ্রব্যমূল্য বিক্রি করবেন’।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম মুকুল পরিষদ চত্বরে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা, যুগ্ম স¤পাদক ইয়ার মাহমুদ, ইউপি চেয়ারম্যান জসীম উদ্দীন, উপজেলা যুবলীগের আহবায়ক বি এম শহিদুজ্জামান শহিদ, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নাজমূল হুসাইন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউর হাসান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এ এস এম আশিফুদ্দৌলা অলোক, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হোসাইন মোহাম্মদ ইসলাম, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সাঈদ লাভলু এবং যুব মহিলা লীগের সাংগঠনিক স¤পাদক রেহেনা ফিরোজ।

No comments:

Post a Comment

Post Bottom Ad