যশোরে অস্ত্রসহ বোমাসহ কিশোর গাঙ্গের ৬ সদস্য আটক - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Sunday, March 17, 2024

যশোরে অস্ত্রসহ বোমাসহ কিশোর গাঙ্গের ৬ সদস্য আটক

 


যশোর পুলিশের অব্যাহত অভিযানে ধরা পড়ছে কিশোর গ্যাং এর চিহ্নিত সন্ত্রাসীরা।গভীর রাতে কিশোর গ্যাং এর আমজাদ ও আকাশসহ ৬ সন্ত্রাসীকে আটক করেছে যশোর কোতোয়ালি থানা পুলিশ। আল-আমিন অরফে চোর আলামিনসহ আরও ৫/৬ জন আসামি পালিয়ে গেছে।

রোববার (১৭ মার্চ) সকালে যশোর কোতোয়ালী থানা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। প্রেস বিফ্রিংয়ের জানানো হয় রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে শহরের বেজপাড়া আনছার ক্যাম্প সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা হচ্ছে আলী রাজ বিশ্বাস, হিটার রাজ, অপূর্ব, মন্টু এবং হূদয় হোসেন আকাশ। তারা সবাই শহরের শংকরপুর ও টিবি ক্লিনিক মোড় এলাকার বাসিন্দা।

পলাতক আসামিরা হচ্ছে শহরের বেজপাড়া টিবি ক্লিনিক পাড়া এলাকার রইস উদ্দিনের ছেলে আল-আমিন অরফে চোর আলামিন,একই এলাকার ফরিদ হোসেনের ছেলে রায়হান, শংকরপুর আশ্রম রোড এলাকার বাবু মীরের ছেলে ইছামীর এবং শংকরপুর চোরদার পাড়া এলাকার মৃত রবিউলের ছেলে হানিফ।

প্রেস বিফ্রিং উল্লেখ করা হয়, যশোর কোতয়ালি থানা পুলিশের নেতৃত্বে একদল ফোর্স রোববার রাত সাড়ে তিন টার দিকে শহরের বেজপাড়া আনছার ক্যাম্প সংলগ্ন বিলপাড়া বড় পুকুরের এলাকায় অভিযান চালিয়ে আমজাদ হোসেন আকাশসহ ৬ জনকে আটক করা হয় এবং আল-আমিন অরেফে চোর আলামিনসহ আরও ৫/৬ আসামি পালিয়ে যায়।

পুলিশ এসময ৬টি অবিস্ফোরিত বোম সাদৃশ্য ককটেল, ৫টি জর্দ্দার খালি কৌটা, ৮টি মার্বেল, ২টি লাল রংয়ের কসটেপ, ১৭টি জালের কাটি, ৩টি প্লাস্টিকের স্যান্ডেল, ৩টি গাছি দা, ৩টি লোহার চাইনিজ কুড়াল এবং ২টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন- রমজান ও ঈদকে সামনে রেখে অভিযান পরিচালনা করা হচ্ছে। রোববার রাতে শহরের শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় এবং চুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad