মালয়েশিয়ায় আত্মগোপনে থাকা ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর মালিক যশোরের সোহেল গ্রেপ্তার - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Thursday, May 9, 2024

মালয়েশিয়ায় আত্মগোপনে থাকা ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর মালিক যশোরের সোহেল গ্রেপ্তার

 


রাজধানী ঢাকার বেইলি রোডে ভয়াবহ অগ্নিকান্ড ও মানুষের মৃত্যুর ঘটনায় ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর মালিক যশোরের সোহেল সিরাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় মোট সাতজনকে গ্রেপ্তার করা হলো। মঙ্গলবার (৭ মে) রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আটক করে সিআইডি পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিজামউদ্দিন ফকির বলেন, আগুনের ঘটনার পর সোহেল মালয়েশিয়ায় আত্মগোপন করে। সেখান থেকে এদিন রাতে সে দেশে ফেরে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে এয়ারপোর্ট থেকেই গ্রেপ্তার করে। বেইলি রোডের আগুনের ঘটনায় করা মামলায় সোহেলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বুধবার সিআইডি সোহেল সিরাজকে পাঁচদিনের রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠায়। শুনানি শেষে আদালত তার দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন। সোহেল যশোরের আরবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের ছেলে।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি রাতে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামে ৮ তলা ভবনে ভয়াবহ আগুন লাগে। ওই ভবনের দ্বিতীয় তলায় ছিলো বিরিয়ানির দোকান কাচ্চি ভাই রেস্তোরাঁ। এছাড়া ভবনটির অন্যান্য তলায়ও ছিলো অনেকগুলো খাবারের দোকান। বৃহস্পতিবার রাতে ভবনটিতে ছড়িয়ে পড়া আগুনে ৪৬ জনের মৃত্যু হয়।
নিহতদের মধ্যে ১৮ জন নারী এবং আট শিশু ছিলো। তারা সবাই খাবার খেতে ভবনটির বিভিন্ন রেস্তোরাঁয় গিয়েছিলেন। এ ঘটনায় অবহেলার কারণে মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলাটি তদন্ত করছে সিআইডি।

No comments:

Post a Comment

Post Bottom Ad