ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হিসাবে সংবর্ধনা নিলেন সামিন ইয়াসার, দপ্তর সেল বললো ভুয়া - Jashore Tribune

Breaking

Home Top Ad

Post Top Ad

a1

Monday, December 5, 2022

ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হিসাবে সংবর্ধনা নিলেন সামিন ইয়াসার, দপ্তর সেল বললো ভুয়া

 


নিজস্ব প্রতিবেদকঃ নিজেকে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য দাবি করে ১ ডিসেম্বর ফেসবুকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সাক্ষরিত একটি চিঠি প্রকাশ করে যশোরের ছেলে সামিন ইয়াসার। পরবর্তীতে ৪ ডিসেম্বর কেন্দ্রীয় সদস্য হিসাবে সংবর্ধনাও নেয় সে। 


কেন্দ্রীয় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত না থাকা যশোরের ছেলে সামিন ইয়াসারের চিঠির সত্যতা জানতে যশোর ট্রিবিউন এর প্রতিনিধি যোগাযোগ করে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনির সাথে। তিনি চিঠির ব্যাপারে উপ দপ্তর সম্পাদকদের সঙ্গে কথা বলতে বলেন।

উপ দপ্তর সম্পাদক আব্দুর রহিম সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি যশোর ট্রিবিউনকে বলেন, চিঠির ছবি তার হোয়াটসঅ্যাপে পাঠাতে। ছবি পাঠানোর পর তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই চিঠি ভুয়া। কেন্দ্র থেকে যাদেরই চিঠি ইস্যু করেছে তাদের নাম লিখে রাখা হয়েছে। সেই তালিকায় এই নাম নেই। তালিকায় থাকা নামগুলো বাংলাদেশ ছাত্রলীগের অফিসিয়াল ওয়েবসাইটে দ্রুতই আপডেট করে দেওয়া হবে। মূলত কেন্দ্রীয় নির্বাহী সংসদের দুইজন উপ-দপ্তর এই চিঠিগুলো ইস্যু করে। তাদের হাতের লেখা ব্যতীত অন্য হাতের লেখা চিঠিগুলোর সবগুলোই ভুয়া। 



এ বিষয়ে সামিন ইয়াসারের সঙ্গে কথা বলার জন্য যশোর ট্রিবিউনের প্রতিনিধি সামিন ইয়াসারের হোয়াটসঅ্যাপে টেক্সট করেন। তিনি জিজ্ঞেসা করেন, চিঠিটি কোথা থেকে পেয়েছেন। উত্তরে তিনি প্রথমে ফোনে কথা বলে প্রমাণ দেওয়ার কথা বলেন। পরবর্তীতে তার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আপনি আমার নাম্বার পেয়েছেন কোথা থেকে, আপনার এত বড় সাহস হলো কোথা থেকে! 

এরপর চিঠির সত্যতা নিয়ে প্রমাণ চাইলে তিনি প্রমাণ দেখাতে ব্যর্থ হন।

যশোর ট্রিবিউনের প্রতিনিধি, দপ্তর সেল থেকে বলেছে আপনার চিঠিটি ইস্যু হয়নি বললে তিনি ফোন কেটে দেন। 


উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় সম্মেলন ৬ ডিসেম্বর। সম্মেলনকে সামনে রেখে ফেসবুকে কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদক সাক্ষরিত ভুয়া সহ সম্পাদক, সদস্য চিঠির ছাড়াছাড়ি বিদ্যমান।

No comments:

Post a Comment

Post Bottom Ad